ফুল হয়ে দুল রইব কানে
- মো : নাহিদ সরদার ২৬-০৪-২০২৪

ফুল হয়ে দুল রইব কানে
--------------------------
ধর আমি যাদু জানি
হতে পারি ফুল,
ইচ্ছে হলে হতে পারি
তোমার কানের দুল।
তখন কি আর আমায় তুমি
রাখবে অতি দূরে?
নাকি ফুল ভেবে রোজ
রাখবে খোঁপায় গুঁজে।
দেখ তখন কেমন আমি
শান্ত হয়ে যাই,
তোমার খোঁপার গন্ধে অামি
নিজেকে বিলাই।
ধর আমি হয়ে গেলাম
তোমার কানের দুল,
দুল হয়ে ফুল রইব কানে
সরায়ে দিয়ে চুল।
দেখো তখন কেমন করে
কিসে কথা কোই?
ভুলভালিয়ে তোমায় আমি
করব আমার সোই।
তোমার মনে ধাইধপাধপ
বাদ্য কেবল বাজে,
আমি কেবল গাইব সে গান
সকাল,দুপুর সাঁঝে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

HiyaRaja
১৬-১০-২০২৩ ১০:৫৭ মিঃ

চমৎকার ! খুব ভাল লাগলো !

GulamKibria
০১-০৬-২০২০ ০৮:২৯ মিঃ

অসাধারণ লিখেছেন।