কবিতা-২
- মাহাবুব আলম ২০-০৫-২০২৪

এখানে সত্যিকারে ঘুণে ধরা কাঁচ,
এখানে সত্যি-মিথ্যের প্রলোভনের নাচ ।
দুইধারে ঝরে পড়া ঘর হারানো পাখির শহর,
বাঁধতে এসেছে ঘৃণার বেত-বাঁশে নড়বরে ঘর ।
নোলক হারানো রমণীরা খোঁজেনা বিশ্বাসী মজ্জা,
বাসনার তাড়নায় তাড়িত পাগল পুরুষের
অক্লান্তির জলে গড়ে উঠতে চলেছে আরো একটা সভ্যতা ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।