টাপুরটুপুর বৃষ্টি
- নীল আকাশের মেঘ ২০-০৪-২০২৪

বৃষ্টির পরে টাপুর টুপুর সুরে
বাতাসে সুবাস ছড়ায় রজনীগন্ধা
কালো মেঘে ভেসে ভেসে
নেমে আসে আঁধার কালো সন্ধ্যা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।