রৌদ্রজ্জ্বল কন্যা
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৫-০৪-২০২৪

রৌদ্রজ্জ্বল এক সুদর্শনা কন্যা কে
ঢ়ুঁড়ে চলছি তামাম পুরে!
আজও তার দেখা পাইনি
হয়েছি ভবঘুরে ।

দিবা-রাত্রি সর্বক্ষণে
ঢ়ুঁড়েছি তারে
পাইনি এখনও দেখা!
কি ভাবে তার সঙ্গী হব
ভাল লাগে না একা?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।