অামি দোষী
- মো : নাহিদ সরদার ২৮-০৩-২০২৪

আমি দোষী
------------------
জীবনে শুধু একটি বার মিথ্যার ছলে
বলবে সখি ভালোবাসো আমায়?
তুমি নির্বাক হবে জানতাম
ওটা বলতে গেলে
কথার প্যরালাইসিসে ধরে তোমার
মুখের এলার্জিটা দূর করে
একটি বার বলো ভালবাসি
দেখ তাতে মেলে নাকি সুখ?
তোমার দ্বারে ভিক্ষা মাগিছি প্রেম
ফিরাবেনা বলি তোমায়, দিয়ে দেখ।
বিনিময়ে কি দিতে পারি আমি
আমার সব ভালোবাসা নিংড়িয়ে
আলতা রাঙ্গা পা ধুঁয়ে দেব তোমার
আকাশের ঐ সুখতারা এনে দেব
বলবো এটা শুধুই তোমার।
ফুলওয়ালির কাছ থেকে নেব
একশ একটা নীল পদ্ম
বীনি সুতোয় গাঁথব মালা
ভালোবেসে পরাব তোমার গলে।
পাড়ি দেব বিশ্বব্রক্ষ্মাণ্ডু, গ্রহ থেকে গ্রহে।
তরী ভাসাবো মান্দাকিনির বুকে
শুধু একটিবার বলো ভালোবাসি।
এটি লিখলাম তোমার জন্য
শোনাও তোমার মনোমুগ্ধকর কমেন্ট
জানতাম তুমি এটাই বলবে,পচা।
আমি যদি স্বর্গের ফুলবাগান থেকে
একটি স্বর্গীয় ফুল তোমাকে দেই
তুমি সেখানেও বলবে পচা।
কেন বলবা জানো? কারন
ওটাতে আমার স্পর্শ আছে।
আসলে ফুল সেতো নিষ্পাপ
স্পর্শই আমার বড় পাপি।
কবিতাটা ভালো বলবে সবি
শুধু আমিটাই সকল দোষের দোষী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

GulamKibria
০১-০৬-২০২০ ০৮:৩১ মিঃ

চমৎকার