রিমঝিম বৃষ্টি
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৬-০৪-২০২৪

রিমঝিম মিষ্টি শব্দে
পড়ছে বৃষ্টি,
শহর-নগর ভাসিয়েছে
যত দূর যায় দৃষ্টি।

ছল ছল পানিতে
জেলে নৌকা বায়,
পুঁটি,মাগুর,শিং
ধরে জেলে মত্ত হয়ে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।