একটি কলের অপেক্ষায়৷
- আবু নাছের জুয়েল ২৬-০৪-২০২৪

সেদিন যাবার বেলায় হাসি মুখ তোমার,
খুব মৃষ্টি করে বাঁকা ঠোটে বলেছিলে,
যা কিছু হবে হোক,তুমি শুনে রাখ আজ ,
"যত ঝড় কিংবা বৃষ্টিতেই থাক,
খোলা রেখ সব সময় তুমি,
তোমার ওই মুঠ ফোন ক্ষানি "৷

সে দিনের সে বিদায় ক্ষনই হবে যে শেষ,
তা কি আর জানতাম আমি?
ভুলেও কি ভেবেছি কখনো ,
এভাবে চলে যাবে তুমি!

তবু মনে আজো অগাদ বিশ্বাস,
মুঠো ফোনে ভেসে উঠবে কখনো,
তোমার পুরানো সেই নাম্বার,
ওপাশ থেকে বলবে তুমি,
"কিগো আছ কেমন, কাঁদছো কি এখনো তুমি "৷

অনেক রাত জেগেছি,
বৃষ্টির জলে ভিজেছি,
কষ্ট নিয়ে জছনা দেখেছি,
তবু হয়নি কখনো বন্ধ এ ফোন,
সারাটি জীবন কেঁটে গেল হায়!
একটি কলের অপেক্ষায়৷৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১০-০২-২০১৫ ১৬:৪৬ মিঃ

very nice