প্রার্থনা কিংবা আকাংখা অথবা ইচ্ছা
- শাওন সারথি ২০-০৫-২০২৪

আমি আরেকটা দিন তোমার হাত ধরতে চাই।
কোন জ্যোৎস্নাময় রাতে কিংবা তপ্ত কোন দিনে
যেখানে ইচ্ছে সেইখানেই।
যে পৌরুষত্তের অহংকারেই আমি জেগে উঠেছিলাম
এই ধূলার মাঝে।
আমাদের প্রেরণা আর প্রেমের প্রকাশেই এইরকমের
বরষায় ফুটিয়েছিলাম অজস্র কদম ফুল, আর
কচুরি ফুলের হলুদ রঙ এনে যে পৌরুষের হাতের স্পর্শেই
লেপন করে দিয়েছিলাম তপ্ত সূর্যের গা।
আমি সেই পৌরুষের হাত আরেকটা দিন ধরতে চাই।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।