জোটেনাকো পান্তাভাত
- আরিফুল হক দ্বীপ ২০-০৪-২০২৪

পয়সা ফুরাই উতল হাওয়ায় ভাসিয়ে
যৌবন,নর্তকীর রাত-
বিহানবেলা পেট করে শ্লোগান, জোটেনাকো
পান্তা ভাত।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।