আমারো একটা স্বপ্ন ছিলো
- আরিফুল হক দ্বীপ ২০-০৪-২০২৪

আমারও একটা স্বপ্ন ছিলো
তোমায় নিয়ে এ ব্যস্ত শহরটা ঘুরে ঘুরে দেখবো,
বিকেলের অলস রোদ্দুরে পার্কে বসে
চটপটি ফুচকা খেতে খেতে আড্ডা দিবো,
কখনোবা চাইনিজ রেস্টুরেন্টে চাইনিজ
নতুন রোমান্টিক কোন মুভি এলে সিনেমা হল
পেরিয়ে যেতো আমাদের সন্ধ্যেটা,
এখন যেমন ছুটির দিনে বেরিয়ে পরো সঙ্গীর হাত ধরে
কোন নিরালা উদ্যানে বসে
কতো ঢঙ্গের সেলফি তোল,কতো উৎসবে দেখি
তোমার হাসিভরা মুখ,
তার মুখে মিষ্টি পুরে দিয়ে কেমন হাসিতে
লুটোপুটি খেলছো,
আমারও একটা স্বপ্ন ছিলো-
আমাদের দুজনের মধ্যমনি তোমার ওই সুন্দর বাবুটা
আমার একটা হাত আলতো ধরে রেখেছে
স্বপ্ন ছিলো,রোজ রাতেই দুজনে ভেসে বেড়াবো
অভিসারে,
তোমার সমস্ত শরীরটার উপর একান্ত আমার অধিকার
এখন যেমন তার কোলের কাছে পৃথিবী দেখো আনন্দমুখর,
আমারও একটা স্বপ্ন ছিলো,তোমাকেও দেখাতে একদিন
পৃথিবী,আমার চোখের কাছে এসে বলছো,'আর কতো
ভালোবাসবে?'

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।