উদ্যান
- আরিফুল হক দ্বীপ ২৪-০৪-২০২৪

এমন একটা উদ্যান চাই,
যেখানে ফুল ফলের সুমিষ্ট সৌরভে প্রতিদিন ভাঙ্গে
ঘুম,
যেখানের সুশীতল গালিচায়
শুয়ে থেকে রাতের গায়ের নক্ষত্র দেখবো উদাসীন
কুয়াশার মতো ধীরে ধীরে চোখে বুলাবে প্রশান্তির
তন্দ্রা-
তেমন একটা উদ্যান চাই,
হয়তোবা সে রমনীর বুক,যাকে খুঁজছি বহুকাল ধরে
তেমন একটি নারী চাই,তেমন পরিপাটি নিবিড় এক
উদ্যান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।