আয় না মমো খেলি
- সাইফ রুদাদ ১৬-০৪-২০২৪

বু লো বু করছ কি
খেলতে যাবি নি?
না লো না বলছ কি
শরম নাই কি?

ভুইল্লা গেছি বুঝি
মারছিলো রুজি
তুই যে ছিলি কাজী
তোরা হলি পাঁজি।

মামায় দিছে বাঁশি
মামি দিছে ফুল
পুতুল দিছে মাসি
নানু দিছে চুল।

আমার আছে বেলী
আরো আছে তুলি
আয় না মমো খেলি
সব আড়ি ভুলি।

১৯ জুন '১৬ ইং
মনোহর, শরীয়তপুর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।