আড় নয়নে
- ফাইয়াজ ইসলাম ফাহিম ১১-০৫-২০২৪

আড় নয়নে তোমাকে হেরিলাম
কোথায় যাচ্ছ তুমি...
তোমাকে অনুসরণ করে চলছি...চলছি
আর মনকে বলছি
কিছু একটা বলি তোমায়।
তুমি পিছন ফিরে তাকালে
একটা মুসকি হাসি দিলে
তা দেখে মনটা আমার
আহ্লাদে নেচে উঠল....
চলছি...চলছি..চলছি...
তোমার কাছ থেকে গজ কয়েক দূরে
হঠাৎ তুমি পিছনে ফিরলে
আর আমায় বকা দিলে
এ ছেমরা পিছে পিছে আসিস ক্যান
কি জন্য তোমার পিছে পিছে ঘুরি
তোমায় ভালবাসি বলে?????

এরপর.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।