শোন
- সৌরভ সৈকত - কথামালা ১৬-০৪-২০২৪

চায়তো মনে বলতে কথা, বলব কি করে?
আমার কথায় বিষ মিশানো,
আবল তাবল রশ কষানো,
সেই কথাটা তুমিই সখি সইবে কি করে।
আমি হলাম কাদামাটির, নষ্ট জাতের লোক.
তুমি হলে মহারাণী,
সেইটা আমি ভালই জানি
বুঝবে কি করে তুমি, দেখে আমার চোখ।
চোখ আমার. নয়তো লোভে ঠাসা,
সেই দালান কোঠার ভালোবাসা,
তোমার চোখে আমি আজো নিম্ন মানের লোক,
সবার চোখে আজও তুমি, শুধুই যেন ভোগ।
আমি কাদা-মাটি আর রোদে পোড়া,
তাতেই খুশি, তাতেই গড়া,
চাইনা হতে তোমার মতো উচু তলার লোক,
সালাম তোমায়, থাক ভালো হয়ে কীট শুয়োরের ভোগ

-সৌ.সৈ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

bdbijoi
২০-০২-২০১৮ ১৮:২৭ মিঃ

লেখাটা নিশ্চয় একজন দ্বিচারিনীকে নিয়ে.....

snigdha
২০-০২-২০১৮ ১৫:১৪ মিঃ

অসাধারন