উদাসী মন
- ফাইয়াজ ইসলাম ফাহিম ২৭-০৪-২০২৪

হে উদাসী মন
আর কতকাল
মোরে কষ্ট দিবি
করবি জ্বালাতন।
আর কত কাল
প্রেমের অগ্নিকুন্ডে
করবি মোরে দাহন!
বেঁচে থেকেও মরে গেছি
কি করব আমি এখন.....

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।