আজকাল ভালো আছি
- দন্তস্য সিফাত ২৩-০৪-২০২৪

মরে যেতে হয় বলে যাই,
মরচে ধরা উঠোন বেয়ে আবার দাড়াই...
ভুলে যেতে হয় না, তবুও যাই...
নষ্ট পথের কষ্ট রাতে বোবার নাটাই...
মেনে নিতে হয় বলে মানি,
না জেনে মুখ ফুলিয়ে বলি, 'সব জানি...'
হেরে যেতে হয়না, তবুও হারি,
ভুল হয় না, দাঁত কেলিয়ে বলি, 'ভুল আমারই'
হাসি বলে বাসি বলে, না ঘুমিয়ে রাত,
সময়ের গালি শুনছি ধরে দুই নিষিদ্ধ হাত...
চেপে যেতে হয় না, তবু চেপে গেছি...
বদ্ধ চোখে রুদ্ধ মনে 'আজকাল ভালো আছি'...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।