পরকীয়া
- সাইফ রুদাদ ২৮-০৩-২০২৪

দুই দিনের নর্তকী
পাইয়া কবি
ভুলছো সাধের স্ত্রী।

কলমের কালী তুমি
করছো রোজি
কবিতার পঙক্তি।

কবি নামের ভণ্ডামি
করছো তুমি
ভুলে সাধের সংসারী।

এমন করলে কবি
ভাঙবে দেখি
সকল সন্ধির চুক্তি।

না লিখবে যদি কবি
মোর দেহের
উপমা, মরলে বাঁচি।



০১ জুলাই '১৬ ইং
চনপদ্মা, বরিশাল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।