তুমি এলে না
- হোসাইন মুহম্মদ কবির ২৯-০৩-২০২৪

এই সেই পথ, যে পথে দেখা হতো তোমার আমার নিত্যদিন
কোন অজানা ভুলে কিংবা সীমাহীন সুখের খোঁজে চলেগেলে
হয়ত অনেক টা আনন্দেই আছো তুমি
তাই ভুল করে কখনো মনে পরেনা যানি
ভালোবাসার নামে অভিনয় করেছো শুধু
নিজ প্রয়োজনে
তোমার সে দিনের চলে যাওয়া
আমি মানতে পারিনি
হৃদয়ের ভূমি টা নোনা জলে ডুবে গেছে
আমি বড় নিঃস্ব
বুকের ভিতর টা কুরে কুরে খায়
তোমার স্মৃতি
ভুল করে কী একটি বার মনে পরেনা
এতটাই সুখে আছো তুমি
যানো কবিতা আমি নিত্য তোমায় ভাবি
তোমায় ভেবে আমার ভোর হয়
তোমায় ভেবে আমার রাত হয়
জীবন টা যেন মূল্যহীন তুমি বিনে
তোমার শরীরের গন্ধ আমায় আজও শিহরণ জাগায়
আমি কিছুতেই ভুলতে পারি না
এই পথে তুমি চলে গেলে
৮বছর পেরিয়ে এখনো এই পথে এসে দাঁড়াই মাঝে মাঝে
শুধু তোমার দেখা পেতে
ভুল করে যদি একটি বার ফিরে আসো

১৫/০৫/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।