ক্ষণিক দেখা (৫)
- হোসাইন মুহম্মদ কবির ২০-০৪-২০২৪

প্রথমে ক্ষণিক দেখেছি যে চাঁদমুখ
একা দাঁড়িয়ে পথে কেউ ছিলোনা সাথে
এ শহরে ব্যস্ত যখন চলার পথে
অজান্তে ললনা প্রাণে দিয়ে যায় সুখ।
:
মুগ্ধ আমি রূপের রানী ক্ষণিক দেখে
যার প্রেমের তীর বিঁধেছে এ অন্তরে
আমার পগলমন ভালোবাসে তারে
কবিতা লেখি ভালোবাসার রঙমেখে।
:
প্রেমময় নয়নে সে ফিরে না তাকায়
সঙ্গী না হলে,স্বপ্নরা হবে কী পূরণ
নিঃসঙ্গতা বিরহ ছুঁয়েছে হৃদয়
নির্ঘুম কাটে নিশি,শুধু তার কারণ
তার ক্ষণিক স্মৃতি ক্ষণে ক্ষণে কাঁদায়
যদি না বাসো ভালো,তবে হবে মরণ।

০৩/০৬/১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।