ক্ষণিক দেখা (৬)
- হোসাইন মুহম্মদ কবির ১৯-০৪-২০২৪

ক্ষণিক দেখেছি যারে,ঐ নদীর পারে
দেখেছি কালো মেয়ের,কালো দুটিআঁখি
রুপের রানী হৃদয়ে,যত্নে গেঁথে রাখি
প্রেমের পাগল মন,কাড়ে চুপিসারে।
:
অজান্তে প্রদীপ জ্বেলে,মন করে আলো
দাঁড়াই ক্ষণিক পথে,ফুল নিয়ে হাতে
প্রিয়ার ভাবনা এসে,ঘুম কাড়ে রাতে
আমি হবো চিরসুখী,সে বাসিলে ভালো।
:
জীবন ধরবো শুধু,তার জন্য বাজি
নিশিরাত হয় ভোর,সুখ স্বপ্ন দেখে
একদিন না দেখলে,মন কাঁদে দুঃখে
আনবো ডেকে কাজী সে,যদি হয় রাজি।
প্রেমের কবিতা লেখি,সাতরঙ মেখে
হোক না প্রাণত্যাগ ঐ,বুকে মাথারেখে

০৮/০৭/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।