পেয়ারা চোরা
- হোসাইন মুহম্মদ কবির ২৬-০৪-২০২৪

পেয়ারা চোরা গাঁয়ের
চুপি চুপি আসে
আসেপাশে উকিমেরে
শক্তডালে বসে।
:
নিত্য চোরা করে চুরি
ভিন্ন ভিন্ন ছলে
পাড়াগাঁয়ে শ্রেষ্ঠ চোরা
একা একা চলে।
:
পাকা পেয়ারা ছোঁয়েনা
আধপাকা খায়
কৌশলী চালাক চোরা
ধরা বড় দায়।
:
চোর ধরে দিবো জেলে
দড়ি ধেবো পায়
পেয়ারা চোরের দায়
লাঠিপেটা গায়।

০৮/০৭/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।