জোনাক জ্বলে উঠে
- মুহাম্মদ হেলাল উদ্দিন ২৯-০৩-২০২৪

চাঁদনী রাতে ঘরের পিছে

গুল্ম - লতার মাঝে

মিট - মিট -মিট আলো ছড়ায়

দৃষ্টিনন্দন সাজে ।

কুমড়ো ফুলে দোয়েল পাখি

ডাকছে খোকায় শেষে,

ঝাঁকে ঝাঁকে সারি সারি

জোনাক জ্বলে উঠে ।

এমনি সময় খোকা বাবু

ঘরের বাইরে এসে

একটি জোনাক ধরে ফেলে

দু' ঠোঁট মিলে হাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।