রূপসী
- হোসাইন মুহম্মদ কবির ২৯-০৩-২০২৪

দিনদুপুরে দেখেছি,রূপসী এ গাঁয়ে
কালো চুলে লম্বা বেনি,রক্ত রাঙা পায়
আঁকাবাঁকা মেঠো পথে,একা চলে যায়
এতোডাকি শোনেনা সে,দ্রুত চলে পায়ে।
:
কে তুমি?শোনো রূপসী,কিছুকথা বলি
দেখেছি ভোমর কালো,দৃষ্টিকাঁড়া আঁখি
ইচ্ছেকরে যত্নে তারে,বক্ষে ধরে রাখি
লাজলজ্জা সবভুলে,তার পিছু চলি।
:
নিশিরাত হয় ভোর,তারে ভালোবেসে
তাকেপেয়ে মনোভূমি,খুলে ভাগ্য রেখা
পরেছি কী তার প্রেমে,পেয়ে তার দেখা
ছন্দে জীবন করেছে,উজ্জ্বল সে এসে।
শতগুণে গুণবতী,বিধাতার সৃষ্টি
যতো দেখি মন প্রাণ ,ভরেনা এ দৃষ্টি।

১০/০৭/২০১৬

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৮-০৭-২০১৬ ০০:৪০ মিঃ

মুগ্ধতা রেখে গেলাম

Dihan
১৬-০৭-২০১৬ ২০:১২ মিঃ

দারুণ হয়েছে