স্বপ্নের সাতকাহন
- Sohel Mahmud ২৯-০৩-২০২৪

স্বপ্ন কিনে স্বপ্ন বেঁচি
স্বপ্ন করি ফেরি।
অবশেষে দিলাম বেঁচে
স্বপ্নটা নিজেরই।

সুদের ওপর স্বপ্ন দেখি
ভুল ভাঙতে দেরি!
স্বপ্ন যে নয় বাপের তালুক
আমি শুধুই ব্যপারী।

স্বপ্নের পিছে ছুটছি কেবল
পায়ে বাঁধা বেড়ি!
দুচোখ জুড়ে যায় ভেসে যায়
ছবিটা তোমারই।

হাটের বেলা যায় ফুরিয়ে
স্বপ্ন কত বাকী!
হাটের পর হাট যায়
আমি আশায় থাকি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।