নিভৃত গৃহচারী
- Sohel Mahmud ২৪-০৪-২০২৪

অামি পারি না,
তাকে ধরতে,
ধারন করতে।
ব্যাপ্তি তার অসীমে।

অামি পারি না,
ছাড়তে তাকে,
তার অাহ্বান সর্বগ্রাসী।
আচ্ছন্ন আমি তার আগ্রাসনে।

আমি পারি না,
ভুলতে তাকে,
সে তো আমিই
আমার দ্বিতীয় সত্ত্বা।

আমি পারি না,
সমন্বয় করতে,
তার আমার মাঝে
তাই একলা আমি নিভৃত গৃহচারী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।