তপতী
- Sohel Mahmud ২৫-০৪-২০২৪

পেয়েছিলাম অনেক বেশি
যতটা না করেছি তপস্যা
প্রাপ্তির পূর্ণিমায় আমার আকাশে
কেবল সাধনার অমাবস্যা।

সাধনার অলঙ্কারে, অহংকারে
জীবনের নাম ডোবে বিলাসে
প্রাপ্তির প্রত্যাশায় অমর আমি
অর্ঘ্য সাজাই আত্মার লাশে।

আমায় মরণ ছুঁয়ে যাক
আত্মা হোক ধ্রুপদী
আত্মার অমর সঞ্জীবনে
তপস্যাই হোক আমার তপতী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।