সময়_অসময়
- Sohel Mahmud ২৯-০৩-২০২৪

আকাশে চাঁদ ছিল,বাগানে ছিল ফুল আমিও ছিলাম বসে,ভাসিয়ে দিয়ে কূল। বসে ছিলাম একাকি,তুমি আসবে বলে এলে না তুমি,সময়টা গেল চলে। চলে যায় যে সময়,সে কী আসে ফিরে বাঁচে না সে সময় অবসাদে ঘিরে। তুমি কিংবা আমি পারব না ফেরাতে অবরুদ্ধ সে সময় হারিয়ে যাবার বেড়াতে। আমার মতই তুমি বসেছিলে একই জায়গায় আমি আসব বলে তুমি ছিলে অপেক্ষায়। কিন্তু সে চাঁদ-তারা-ফুল পারোনি তুমি আনতে আমিও পারলাম না তাই তোমার ডাকে আসতে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।