মনের মধ্যে আকাশ
- নীল আকাশের মেঘ ২৯-০৩-২০২৪

মনের মধ্যে আকাশ ছিল
আকাশেতে মেঘ ছিল
মেঘ থেকে বৃষ্টি পড়ল
বৃষ্টির জলেই ভেসে গেল
আপন যে জন ছিল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।