দূরে
- নীল আকাশের মেঘ ২৬-০৪-২০২৪

একটা সময় ছিল যখন অনেক কাছে ছিলাম
এখন একটা সময় কাছে থেকেও যেন অনেক দূর
সেই চেনা মুখ চেনা সুর আজ অনেক কথা কয়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।