আপন
- নীল আকাশের মেঘ ২৯-০৩-২০২৪

কাউকে অল্পতে আপন করে নেয়া আবার অল্পয়ে সময়েই উষ্টা দিয়ে পর করে দেয়া আমার পছন্দ নয়।
যে খুব আপন তার কিছু ভুলকেও আপন করে নিতে হয়। ভালবাসার মত একটা কারণ থাকলেই যথেষ্ট।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।