ফুর ফুরে মন
- মোঃ রোমানুর রহমান রোমান ২৮-০৩-২০২৪

ফুর ফুরে মন
উড়ে উড়ে যায়,
দুর বহুদুর
ছুটে চলে পাঁয়ে।

চঞ্চল পাঁয়ে
হেঁটে হেঁটে যায়,
বহুদুর গিয়ে সে
ফিরতে না চায়।

আয়, আয়, আয়
খুকুমণি আয়,
পাড়ার সকল ছেলে
তোর পানে চায়।

উপরে নাই বেলা
করি একটু খেলা
আমাদের কেন তুই
করিস অবহেলা।

হায়! হায়! হায়
কি করি উপায়,
তোর কারনে
আমার মন পুড়ে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Romanur
৩১-০৭-২০১৬ ১৬:৪০ মিঃ

অনবদ্য