প্রথম প্রেম-২
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

প্রথম জীবনের প্রথম বন্ধু প্রথম ভালোলাগা
প্রথম বার চোখে চোখ রেখে প্রমের কাব্য বলা
প্রথম বার হাতে হাত রেখে পাওয়া প্রেমের শিহরন
প্রথম প্রেমর সাথী তুমি মনে প্রেমের আবরন।।

প্রথম প্রমের শিহরন ছিল দুমনের ভিতর
শত বাঁধাও ভাঙ্গবো মোরা ছিলাম সে স্বপ্নে বিভোর
রঙ্গীন স্বপ্ন মনে নিয়ে গড়া ভালোবাসার সে ঘর
বাস্ভবতার চাপে আজ তা হলো যে কত পর!!

শুনেছি তুমি এখন আনেক বদলে গেছ নেই আগের মতন
ছিন্ন করেছো সব ভালোবাসা করেছ নতুন জীবন গ্রহন
আজ নতুন প্রমের রঙ্গীন ভুবনে আছ হয়ে মশগুল
ভাব,প্রথম প্রমের অনুভূতিগুলো সবই ছিল যে ভূল!!

দেশ ছেড়ে আজ গিয়েছ চলে হয়েছ ভিনদেশী
তাই বলে ভেবনা আমি তোমায় ভুলে গেছি
ঘুম ভেঙ্গে যখন তুমি তাকাও দৃষ্টি
মেলে আমি থাকি তোমার পাশে প্রভাতের আলো হয়ে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।