স্বগতোক্তি
- ভ্রান্ত বিলাস - আদরের উপবাস ১৯-০৪-২০২৪

কাজল পরো না, আপত্তি নেই
মৃদু শূন্যতা চোখে পড়ে,
চুলে,মুখে রং মাখলে
তোমাকে পাব কোথায়!!!

তোমার গায়ের গন্ধই আমার নাসিকা
খোঁজে বেড়ায় অবিরত,
ন্যাকড়া পরলেও আমার-তুমি তুমিই--
যাকে আমি ভালোবাসি।

তোমাকে সাজতে হবে কেন?
প্রকৃতিই তো সাজিয়ে নেয় নিজের মতো,
তুমি যখন যেমন তেমনি আমার পছন্দ।
পেটের ভাঁজ,
চোখের, গলার ভাঁজে
বেলাভূমি খুঁজে ফিরি নিত্য।

আমিও পুরুষ আর
তাই আমিও প্রেমিক।





(বি.দ্র. - প্রেম / তসলিমা নাসরিন এর প্রত্যুত্তর)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।