ভুলো আমায়
- শাহরিয়ার মোঃ রায়হান ২০-০৫-২০২৪

নির্ঘুম কোন মাঝরাতে
একাকী বসে যদি কান্না আসে
দৃষ্টিমেলে দেখ ঐ আকাশে
আমার ছবি তারাদের মাঝে।

বিষন্ন মনে ক্লান্ত দুপুরে
যদি দুর্ভাবনার ক্লান্তি চাপে
দিয়ো হাত বাড়িয়ে ঐ মেঘলা আকাশে
ঝরাবো বৃষ্টি আমি ভালোবাসা হয়ে

যদি স্মৃতিগুলো যায় ঝাপসা হয়ে
নতূন সূর বাজে মনের ঘরে
আবদ্ধসব দুঃখগুলো মুছে
নিয়ো নতুন ফোঁটা ফুল মুচকি হেসে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

Bornali-jibon
১৬-০৮-২০১৬ ২১:০৫ মিঃ

ভাই চেষ্টা করবো।

rjmahin
১৬-০৮-২০১৬ ১৮:৫১ মিঃ

ভালই তবে ভাবটা আরেকটু গম্ভীর হলে সেই হত