প্রেম ও নারী
- সূর্য মুহাম্মাদ জান - মহাবিদ্রোহী ২০-০৪-২০২৪

প্রেমের জন্য কলঙ্কের ছাপ লেগেছে মোর সারা অঙ্গে
তবুও এ বেহায়া মনে বাঁধে না প্রেমের পিছন ছুটিতে ।
প্রেম আর প্রেম, শুধুই প্রেম চাই
চাই প্রেমিকার রসে ভরা যুবতী দেহ
দেহই তো সখি প্রেমের কেন্দ্র
দেহ বিনে প্রেম হয় নারে ভাই ।
আমায় প্রেম দাও, তোমার ভালোবাসা দাও
দাও হে নারী তোমার সুধাময়ী স্পর্শ,
নারী তোমার রুপের আলোয় এ দু আঁখি করেছো মোহিত
দর্শন দিয়ে এ দু আঁখির তৃষ্ণা মেটাও
সত্যিই নারী তুমি বিধাতার স্বর্গনন্দিত সুধাময়ী শিল্প ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।