কুকুর মানুষ
- মাজহারুল ইসলাম লালন - কবিতা আমার ১৭-০৫-২০২৪

কুকুর মানুষ মাজহারুল ইসলাম লালন তোমাকে দেখার ইচ্ছাগুলো হয়তো তীব্র হবে, কোন সময় হয়তো কূল ভাঙ্গা ঢেউয়ে, ভেঙ্গে যাবে বুকের জমিন।। ক'ফোটা অশ্রু গড়াতে পারে, অবাধ্য নয়ন?? দেখবে না হয়তো তুমি, কোন মাংসাসী পুরুষের বক্ষ হবে তোমার সুখময় নিদ্রাস্থল। আর কারো বুক ছুয়ে ডুবে- যাবে তুমিও কামনার অতলে। তোমাকে দেখার তীব্রতায়, বেহায়া কুকুর হবো?? হয়তো বা সেও তোমার, কাছে হবে আমার নষ্টামী।। কুকুর মানুষ..... আমি বড্ড নির্লজ্জ।। অবাধ্য নয়ন জ্বলে যায়- শুধু একবার তোমায়, দেখিবার প্রতীক্ষায়।। (টংগী-গাজীপুর ২৯/০৭/১৬)

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

M2_mohi
১৮-০৮-২০১৬ ২১:৪৯ মিঃ

মনোমুগ্ধকর কথামালা

foisal1012
১৮-০৮-২০১৬ ১৪:২২ মিঃ

ভালো লিখেছেন।