অগ্নি ঋষি বীর বাঁশি
- সাইফ রুদাদ - আহ্বান ২৫-০৪-২০২৪

অগ্নি ঋষি অগ্নি ঋষি
আবার তুমি সাজো,
বীর বাঁশি বীর বাঁশি
আবার তুমি বাজো।

ওই দেখো উঁচু অসি
আজও চারি ধারে,
ওই দেখো জঙ্গি বাঁশি
আজও প্রাণ কাড়ে।

অগ্নি ঋষি নিচু মসি
আজও কেন ওরে?
বীর বাঁশি যারে নাশী
একাত্তুরের জোরে।

০৪ আগষ্ট ২০১৬ খ্রি.
তালুকদার বাড়ি, রাজগঞ্চ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

saif
১৮-০৮-২০১৬ ২৩:৩৭ মিঃ

অনেক দিন পর অাহ্বানে