ব্যবধান
- মো:আব্দুল্লা আল মামুন ১৬-০৪-২০২৪

তোমাকে ভোলার অবসর হয়না আমার ,
আমাকে ভাবার তোমার নেইকো অবসর!
রেখেছি তোমায় বুকের মাঝারে
তুমি মোরে রেখে দিলে দিগন্তের আড়ালে।
তোমার আকাশে ডানা মেলে স্বপ্নের গাঙচিল,
আমার জমিন শূন্য জলে খাঁ খাঁ করা বিল।
তোমার বাগান ফুলে ভরা আমার বাগান শূন্য,
আমার মনে তুমি ছিলে তোমার মনে অন্য।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Lutfa
১৮-১২-২০১৮ ১৯:২১ মিঃ

nice