এসব কিছুই হলোনা বলা
- শাহজাহান বিপ্লব ২০-০৪-২০২৪

আমারও আছে কিছু বলার
তোমার বুকে মাথা রেখে
সুখ দঃখের কিছু কথা
বলতে চাই,,

আমার বুকে মাথা রেখে
তোমার সুখ দঃখের
কিছু শুনতে চাই,
অসময়ের রোদ্দুরে কিছু
আবদার করতে চাই,
আমি হাজারো বাহানায়
তোমার কাছে আসতে চাই।

আমারও আছে কিছু বলার
পাখি ডাকা ভোরে
এক কাপ চায়ের ফাঁকে
তোমার মৃদু পরশ চাই
আউলা চুলের সুবাস চাই
একটু খানি মায়া চাই।।

আমারও আছে কিছু বলার
হঠাৎ আমার বুনো শরীর
তোমার নোনতা স্বাদ চায়
তোমার গায়ের গন্ধ চায়
একটু খানি আড়াল চায়
মনের সাথে মিশতে চায়
মনের কথা বলতে চায়।।

আমারও আছে কিছু বলার
মেঘলা আকাশ মেঘলা দিনে
তোমার সাথে হাটতে চাই
অ -নে -ক কথা বলতে চাই
নদীর কূলে বসতে চাই
তোমায় নিয়ে ভাসতে চাই।।
এসব কিছুই হলোনা বলা,,
ঘোলা জলে ডুব সাতারে
অন্ধকারের ছাঁয়া খোঁজি
তোমার মৃদু সুবাস খোঁজি
নাইবা পেলাম
তোমার সুবাস আমার মনে
অাষ্টেপৃষ্টে লেগে আছে।।
আমারও আছে কিছু বলার
আমার অদেখা কান্না
অদেখা হাসি
মন ভুলানো গল্প
এসব কিছুই হলোনা বলা,,
তোমাকে কিছুই হলোনা বলা।।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।