রুবি দি
- সাইফ রুদাদ ২০-০৪-২০২৪

আমার ছিল মিষ্টি দিদি
নাম ছিল তাঁর রুবি দাস
গত জন্মে ছিল তাঁর সাথে
মোর একই ঘরে বসবাস।

জানি না কোন দোষে
এই জন্মে দূরে রাখল বিধি
দূর থেকেই অনেক বেশি
ভালবাসি জানিস তো দিদি।

দূর দেশে অনেক বেশি
কষ্টে আছি রুবি দি
তোর হাতে খাইনি আমি
অনেক দিন রুটি ঘি।

কবে তুই চিনবি আমায়
ডাকবি কবে রুবি দি
কবে তুই বাঁধবি আমার
হাতে রাখি রুবি দি।

২৩ আগষ্ট ২০১৬ খ্রি.
তালুকদার বাড়ি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 2টি মন্তব্য এসেছে।

MOTALEB
২০-০৯-২০১৬ ২২:৩৬ মিঃ

খুব ভাল লাগলো । এমন কবিতা আরো পড়তে চাই ।

saif
২৩-০৮-২০১৬ ২৩:৩২ মিঃ

কবে তুই চিনবি আমায়
ডাকবি কবে রুবি দি
কবে তুই বাঁধবি আমার
হাতে রাখি রুবি দি?


কবে তুমি বাঁধবে????