আবার দেখা হলে
- অন্তলীন আমি ১৯-০৪-২০২৪

আবার দেখা হবে, কথা হবে,
কি জানি চোখেও চোখ রাখা হবে,
হতে পারে দীর্ঘবিচ্ছেদের অভিমান,
তখন জানি সেই চিরচেনা সুরের ইতি টেনে
বীণাতে নখের হুংকার হেনে
বদলে যাবে তান।

বুকের মাঝে হবে প্রলয়ের আভাস,
ঘূর্ণিঝড়ে ভেঙে যাবে হাড় পাজর,
চিনেও হয়তো চিনতে পারবো না,
অধিকারেও হবে অনধিকার চর্চা,
অনুভূতিরা হবে ম্রিয়মাণ,
সেদিনো ভালবাসা দম বন্ধ করে হাসফাস করবে
থাকবে আরো কিছুকাল বেচে থাকার আহব্বান...
______

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।