পরাগ সোনা
- শাওন সারথি ২৮-০৩-২০২৪

পরাগ সোনা রাগ করেছে
করবোনা আর খেলা।
কাটলে কাটুক একলা আমার
একলা সারাবেলা।
মান করেছে ভান করেছে
করেছে একটা পণ।
সোনা নয় রুপা নয়
কিনবে আপার মন।
সেই মেয়েটি তাল দিয়েছে গাল দিয়েছে
চান্দিতে একটু টোকা,
তাইতো পরাগ রাগ করেছে, ভাগ করেছে
খেয়েছে আপার ধোঁকা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।