অ কবিতা
- শাওন সারথি ২৯-০৩-২০২৪

ভাসবো এখন
হাসবো তখন
গাইব প্রাণের গান।
বুকের পাঁজর
বাজিয়ে ঝাঁজর
হৃদয় ছোঁয়া প্রাণ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।