কম্পন
- শাওন সারথি ২৮-০৩-২০২৪

বুকের ভেতরে প্রতিনিয়তই যে কম্পন হচ্ছে
তার কাছে মৃত্তিকার এই কম্পন কিছুই না প্রিয়তমা।
মাঝে মধ্যে বুকের কার্নিশে এসে বসো
আর স্পর্শ করে দিও খাঁ খাঁ বুকের উদ্যান।
মনে রেখো কেবল তুমি স্পর্শ করে দিলেই
মুহূর্তেই স্তব্ধ হবে পৃথিবীর যাবতীয় কম্পন।
কি বুকে কি মৃত্তিকায়!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।