ভাবনা
- আবরার আকিব - মধ্যরাতের কিছু গল্প ২৬-০৪-২০২৪

কত সুরতান, কলতান, ভেসে আসে চারদিকে।
তুমি মুক্তপ্রাণ, তুমিই নিশাবসান।
তিমির রাত্রিরে, রক্তবর্ণা চোখে,
আহত হরিণীর ক্লান্তিহীন চাহনিতে।
লুকিয়ে সুপ্তময়তা, নবগান সৃষ্টিতে।
হঠাৎ চোখ ছলাছল, চোখে অনলের মুক্তময় চলাচল।
চোখের জল ; সেত জল নয়! ঝর্ণার স্রোত।
সেত স্বপ্ন নয় ভাবনা যত সব অদ্ভুত।
চারদিক হতে ভেসে আসছে, আবার ও কলতান।
কবে আমার এই ভাবনার হবে অবসান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।