আমি একলা
- আবরার আকিব - আমি ২৯-০৩-২০২৪

শতবর্ষের শত আলো নিয়ে দাড়িয়ে, তবু যে আমি একলা।
দুর্বার আকাঙ্খায় হাতটি বাড়িয়ে আছি, তবুও যে আমি একলা।
ক্লান্তিহীন চোখের ছলছল দৃষ্টি নিয়ে, তবুও আমি একলা।
সেই কন্টকময় ক্লান্তিহীন কষ্টের কারাগারে থেকেও, আমি একলা।
অপমৃত্যু ঘটে গেছে আমার কবিতার, কারণ আমি একলা।
আমার তীব্র আকুতিরর অন্তরালে, আমি একলা।
আবেগহীন ছিন্ন - ভিন্ন হৃদয় নিয়ে, আমি একলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।