ভালবাসার প্রহর
- আবরার আকিব - মধ্যরাতের কিছু গল্প ২৭-০৪-২০২৪

ভালবাসার প্রথম প্রহরে, বালিকার শিরায় - শিরায় মৃদো কম্পন।
বালকের হৃদয়ে নব শিহরণ।
ভালবাসার দ্বিতীয় প্রহরে, বালিকার নিদ্রা বিসর্জন।
বালকের লক্ষ বালিকার আস্থা অর্জন।
ভালবাসার তৃতীয় প্রহরে,বালিকার হৃদয় লুন্ঠন।
বালকের বালিকার পশ্চাতে অনুসরণ।
ভালবাসার চতূর্থ প্রহরে, বালিকার পুলকিত মনে দ্রুত হন্টন।
বালকের নাহি লাজ চলিছে পিছন পিছন।
ভালবাসার পঞ্চম প্রহরে, বালিকার পুষ্প গ্রহন।
বালকের মুগ্ধ ত্রিনয়ন।
ভালবাসার প্রহর গুলো এভাবেই চলছে নিরন্তন।
বালক - বালিকার মন এভাবেই হয় লুন্ঠন।
প্রেমের গল্পে বালক বালিকার করতে হয়, কিছু অর্জন কিছু বর্জন।
এভাবেই কবি প্রেমের গল্পগুলো করে খন্ডন।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।