আমার আকাশ
- আবরার আকিব - আমি ২৫-০৪-২০২৪

আশা নিরাশার কালো মেঘে ছেয়ে গেছে আমার আকাশ।
শুন্যে আমি অদৃশ্য শুন্য বহিতেছে হিম - হিম বাতাস।
চন্দ্রের পাড়ে, মেঘবল্লবের দ্বারে, সে কী শুন্যতা ?
স্বপ্নবিরাগী মনে, অপলক ধ্যানে, পাব কী পূর্ণতা?
তরী এসে ডুবে যায় শনশন বায়ু।
হেথায় বুঝি শুন্যে হারিয়ে যাবে আমার পরমায়ু।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।