মোহ
- আবরার আকিব - আমি ২৫-০৪-২০২৪

অতৃপ্ত কোলাহল, মোহ মোহ দৃষ্টি।
মোহনিদ্র চলাচল, আহা কী সুকরুণ দৃষ্টি।
পথে ফেলে রেখে তাজা ফুল,
ফের যেন চেয়ে রয় চক্ষুযুগল।
ক্লান্তির অবসান,
চিতায় শুয়ে ভস্মে শ্মশান।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।