ছায়ামানবী
- আবরার আকিব - মধ্যরাতের কিছু গল্প ২০-০৪-২০২৪

চাওয়া পাওয়ার পূর্ণতার বৃত্তে আমি বহুবার পরাজিত হয়েছি।
কিন্তুু জীবনান্তে আমি পেয়েছি এক পূর্ণতা।
নির্লিপ্ততার ছায়ামানবী কে খুজে পেয়েছি আমি।
ঝাপসা আলোয় বারবারি ভেসে আসে তার অভয়ব খানি।
যেন এক নব ধ্যানের আত্তপ্রকাশ ঘটিয়াছে হৃদয়পটে।
তবে তার শুন্যতা আমার ব্যাথাতুর হৃদয়খানা, ভেঙ্গে চুরমার করে দেয়।
তবে আমায় অতৃপ্ত হলে চলবে না।
স্বপ্নকে বাচিয়ে রাখতে হবে যে।
বিশ্বাসের বন্ধনে নিজেরে জড়িয়ে ফেলেছি।
আমার নিশ্বাসে, প্রশ্বাসে, আশ্বাসে, সদা বাজে তাহার সহিত বাঁধনের গান।
পাখি, তুই আমায় ছেড়ে যদি যাস কোথাও উড়ে,
হারিয়ে যাব আমি দূরে খুব বহুদূরে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।